Sunday, April 28, 2024
Homeরংপুর বিভাগকুড়িগ্রাম জেলামানবতার প্রতিধ্বনি সংগঠনের উদ্যোগে কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

মানবতার প্রতিধ্বনি সংগঠনের উদ্যোগে কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

শাহজাহান ইসলাম লেলিন- শিক্ষানবিশ প্রতিনিধিঃ
টিফিনের টাকায় পরিচালিত মানবতার প্রতিধ্বনি স্বেচ্ছাসেবী সংঘের আয়োজনে কুড়িগ্রামের ১৫০জন বন্যার্ত্বদের এক সপ্তাহের শুকনা ও ভারি খাবার প্রদান করা হয়।

আজ ২৯শে জুন মানবতার প্রতিধ্বনি স্বেচ্ছাসেবী সংঘের স্বেচ্ছাসেবক মাওলানা ফিরোজ এর সভাপতিত্বে মানবতার প্রতিধ্বনি স্বেচ্ছাসেবী সংঘের স্বেচ্ছাসেবক জীবন আল বাসারেরে সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবতার প্রতিধ্বনির উপদেষ্টাসহ মোস্তাফিজুর রহমান মিঠু আমাদের কিশোরগঞ্জ গ্রুপ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোঃ আসাদুজ্জামান পিয়াল প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মানবতার প্রতিধ্বনি উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক মোঃ শিথল, শিপন, রফিক, আরাফাত, নাহিদ, আশিক, মঈন ইমতিয়াজ, নিয়াজ, রাইম প্রমুখ।

উক্ত অনুষ্ঠানটিতে স্বেচ্ছাসেবক ফিরোজ আহমেদ বলেন আমাদের সদস্য প্রায় ৫০০ প্রতিদিন দিন দুই টাকা হারে জমানো টাকা দিয়ে ফান্ডে যা টাকা আসে তা দিয়ে আমরা ৩ মাস পর পর ইভেন্ট করি, এবার ইভেন্ট করার সময় কুড়িগ্রামের অসহায় মানুষের কষ্ট মনে নাড়া দেয় সকলের তাই আমরা আমাদের ফান্ড থেকে এবং জরুরি তহবিল গঠন করে সকলের সহযোগিতায় এই ইভেন্টটি সম্পন্ন করলাম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments